বলদিয়া ইউনিয়নে আগামীকাল বই পড়া প্রতিযোগিতা

রণি রাশেদঃ
আগামি ৬ জুলাই শুক্র‍বার বলদিয়া ইউনিয়নের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের জন্য বইপড়া প্রতিযোগিতার আয়োজন করেছে ফ্রিডম ফাইটার্স মেমোরিয়াল স্কলারশিপ ফাউন্ডেশান, শাহীবাজার।
আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে অনলাইন জগতে এগিয়ে যাচ্ছি আমরা যতটাই, ঠিক ততটাই পিছিয়ে যাচ্ছি বই পড়া হতে। বই হচ্ছে আমাদের প্রকৃত বন্ধু। এই প্রকৃত বন্ধুর প্রতি আকৃষ্ট করতে “ফ্রিডম ফাইটার্স মেমোরিয়াল স্কলারশিপ ফাউন্ডেশন, শাহীবাজার” কর্তৃক অনুষ্ঠিত হতে যাচ্ছে বই পড়া প্রতিযোগিতা। ভুরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয় এবং কলেজের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করতে পারবে। ইতোমধ্যে সকল শিক্ষার্থীর মাঝে মুক্তিযুদ্ধ নিয়ে মুহাম্মদ জাফর ইকবাল রচিত “মুক্তিযুদ্ধের ইতিহাস” বইটি বিতরণ করা হয়েছে। এই বইটি পড়েই শিক্ষার্থীরা পরিক্ষায় অংশগ্রহন করবে। ইউনিয়নের সকল স্কুলের প্রতিটি শ্রেনি হতে ৩ জনকে খুজে বের করে পুরস্কৃত করা হবে। পুরস্কার বিতরনে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন ফ্রিডম ফাইটার্স মেমোরিয়াল স্কলারশিপ ফাউন্ডেশনের স্বপ্নদ্রষ্টা, বলদিয়া ইউনিয়নের কৃতি সন্তান জনাব টি এম এ মমিন, উপজেলা নির্বাহী অফিসার, ঘোড়াঘাট। এসময় আরো উপস্থিত থাকবেন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ জনাব লুৎফর রহমান, জনাব আব্দুস সাত্তার বি,এস-সি, প্রধান শিক্ষক- বলদিয়া উচ্চ বিদ্যালয়সহ বলদিয়া ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার প্রধান শিক্ষক এবং সহকারি শিক্ষকবৃন্দ।
ফ্রিডম ফাইটার্স মেমোরিয়াল স্কলারশিপ ফাউন্ডেশনের পক্ষ থেকে স্থানীয় অভিভাবকদের উপস্থিত থেকে শিক্ষার্থীদের উৎসাহ দেয়ার অনুরোধ জানানো হয়।