ভূরুঙ্গামারী ডট কম – এর যাত্রা শুরু

নিউজ ডেস্কঃ
ভূরুঙ্গামারী উপজেলার একদল প্রযুক্তিমুখী তরুণের উদ্যোগে চালু হয়েছে “ভূরুঙ্গামারী ডট কম” নামক একটি সামাজিক অনলাইন প্ল্যাটফর্ম। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ভূরুঙ্গামারী উপজেলার বর্তমান ও প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে অনলাইনভিত্তিক এই পোর্টালটি উপজেলার ইতিবাচক তথ্য তুলে ধরবে বলে জানানো হয়। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা প্রেসক্লাবে “সম্ভাবনার সন্ধানে” স্লোগানকে ধারন করে ভূরুঙ্গামারী ডট কমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন।

পরে অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে পোর্টালটির উদ্দেশ্য ও লক্ষ্য তুলে ধরেন ভূরুঙ্গামারী ডট কমের সম্পাদক সাখাওয়াত হোসেন স্বপন।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বলদিয়া মহাবিদ্যালয়ের শিক্ষক মাইদুল ইসলাম মুকুল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টু, ভুরুঙ্গামারী সরকারী মহাবিদ্যালয়ের শিক্ষক আফসার উদ্দিন, ভুরুঙ্গামারী মহিলা মহাবিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলাম মণ্ডল প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন। উপস্থাপনায় ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নকিবউদ্দিন প্রামাণিক নয়ন। মানবতা, সততা ও মুক্তিযুদ্ধের চেতনায় সুখী, সমৃদ্ধ ও উন্নত ভুরুঙ্গামারী তথা ডিজিটাল উপজেলা গড়ার প্রত্যয় ব্যক্ত করার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।